• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

দ্বিতীয় টি-২০ ম্যাচ নিয়ে সুখবর

সাংবাদিকের নাম / ১৩৯ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: বাংলাদেশ ও ভারতের দ্বিতীয় টি-২০ ম্যাচের জন্য সুখবর দিয়েছেন ভারতীয় আবহাওয়াবিদরা। কেননা, যে ঘুর্ণিঝড়ের প্রভাবে ম্যাচ পণ্ড হওয়ার ভয় ছিল, সেই ঘুর্ণিজড় ‘মহা’ অনেকটাই দুর্বল হয়ে গেছে। এবং সরে গেছে রাজকোটের পার্শ্ববর্তী এলাকা থেকে।

এর ফলে ম্যাচ গড়ানো নিয়ে এখন খুব বেশি শঙ্কা নেই আয়োজকদের।

আয়োজকরা জানিয়েছেন, অত্যাধুনিক ড্রেনেজ ব্যবস্থা থাকার কারণে এই মাঠে বৃষ্টির কারণে খেলার পণ্ড হওয়ার সম্ভাবনা নেই। বৃষ্টিতে থামলে খেলা শুরু করা মাঠ কর্মীদের সময়ের ব্যাপার। তবে, ঘৃর্ণিঝড় সরে যাওয়া ম্যাচের দিন বৃষ্টি হওয়ার সম্ভাবনা কমে গেছে।

এদিকে আজও সৌরাষ্ট্রে বৃষ্টি হয়নি, ছিলো ঝলমলে রোদ। এরইমধ্যে মাঝে দুই দল সেরেছে প্রথম দিনের অনুশীলন। আগামী ৭ নভেম্বর মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.