• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

দুর্ঘটনায় নিহত আপেলের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

সাংবাদিকের নাম / ১৫৮ জন দেখেছেন
আপডেট : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্স: রংপুরের কাউনিয়ায় রেল দুর্ঘটনায় নিহত আপেল মাহমুদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে নিহতের গ্রামের বাড়িতে উপস্থিত হন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

রোববার বিকালে নিহত আপেল মাহামুদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নে ঘনিমহেষপুরের বারঘরিয়া আসেন তিনি।

এ সময় রেলমন্ত্রী নিহত আপেল মাহমুদের বাবা ও মায়ের হাতে নগদ এক লক্ষ টাকা তুলে দেন।

এ সময় রেলমন্ত্রী সুজন বলেন, মৃত্যু একটি অপূরনীয় ক্ষতি। অর্থ দিয়ে ক্ষতিপূরণ হয়না। আমি শুধু আপেলের পরিবারের সাথে আপেলকে হারানোর বেদনা ভাগাভাগি করতে এসেছি এবং তাদের পরিবারের একজন হয়ে শরীক হতে এসেছি। আমরা সে সকল নিহতের পরিবারকেও এক লক্ষ টাকা করে দিয়েছি। তিনি আরও বলেন, এ ধরনের দুর্ঘটনার বিষয়ে আমরা ব্যবস্থা নিয়েছি। দায়িত্বরত কর্মকর্তাগণকে বরখাস্ত করেছি। আর যাতে এ ধরনের দুর্ঘটনা না ঘটে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করব।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলামসহ অনেকে উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.