• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

দিল্লিতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

সাংবাদিকের নাম / ১৪৮ জন দেখেছেন
আপডেট : বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯

নিউজ ডেস্ক: ভারতের দিল্লিতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। বুধবার (৩০ অক্টোবর) রাত ৮টার দিকে পৌঁছায় তাদের বহনকারী ফ্লাইটটি। এর আগে, বিকেলে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যায় ফ্লাইটটি।

সফরে তামিম ইকবাল যাবেন না, আগে থেকেই জানা ছিল। সাইফউদ্দিনের ইনজুরি। দল থেকে ছিটকে গিয়েছিল এই অলরাউন্ডারও। সবচেয়ে বড় ধাক্কা বাংলাদেশ ক্রিকেট দলের। কেননা এই সফরে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় দুই বছরের জন্য নিষিদ্ধ সাকিব। যদিও এক বছর তাৎক্ষণিক বাতিল করে দিয়েছে আইসিসি। এর অর্থ আগামী এক বছর আর ক্রিকেট খেলতে পারবেন না তিনি।

এদিকে ভারত সফরের জন্য নতুন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ আর টেস্ট অধিনায়ক মুমিনুল হকের নাম ঘোষণা করা হলো।

আজ বিকেলেই ভারতগামী বাংলাদেশ দলকে বিদায় জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর ঢাকা থেকে সরাসরি দিল্লিগামী ফ্লাইটে চড়ে বসেন ক্রিকেটাররা।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, ভারত সময় বিকাল ৫টায় (বাংলাদেশ সময় সাড়ে ৫টা) ক্রিকেটাররা দিল্লি বিমানবন্দরে গিয়ে পৌঁছান। সেখান থেকে টিম বাংলাদেশ উঠেছে দিল্লির আইসিটি মউরিয়া হোটেলে।

বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর ১টায় অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে অনুশীলন করবে বাংলাদেশ ক্রিকেট দল। ৩ নভেম্বর এই মাঠেই প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ এবং ভারত।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.