• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

দক্ষতায় ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হয়েছেন-আলী আসলাম জুয়েল

সাংবাদিকের নাম / ১৯১ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৯ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ এলাকার প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।

ঠাকুরগাঁও জেলা শ্রেষ্ঠ শিক্ষক, প্রতিষ্ঠান, কর্মচারী, ব্যক্তি ও বিদ্যালয় যাচাই বাছাই কমিটির সভাপতি ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম ও সদস্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ এর যৌথ স্বাক্ষরিত একটি পত্রে এ তথ্য জানানো হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন মন্ডল বলেন, আমাদের উপজেলা চেয়ারম্যান একজন দক্ষ জনপ্রতিনিধি। প্রতিটি কাজেই তাঁর স্বতস্ফুর্ত অংশগ্রহণই তার প্রমাণ। তার প্রচেষ্টায় ইতিমধ্যে প্রাথমিক বিদ্যালয়গুলোতে শিক্ষা ব্যবস্থা মান বেড়েছে।

জেলার শ্রেষ্ঠ হওয়ার প্রতিক্রিয়া ব্যক্ত করে উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল বলেন, এলাকার উন্নয়ন ও সবার পার্শ্বে থাকার জন্যই সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করেছেন। একটি মডেল উপজেলা গড়তে হলে শিক্ষার বিকল্প নেই। তাই প্রথমে শিক্ষাখাতের মান বাড়াতে কাজ করছি। সকলকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

এদিকে জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হওয়ায় বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন শিক্ষক সমিতির নেতারা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.