• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও-২ আসনের সার্বিক উন্নয়নে আমরা আছি থাকবো-সুজন

সাংবাদিকের নাম / ২৪৩ জন দেখেছেন
আপডেট : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি’র বিশেষ বরাদ্দ থেকে আজও ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের স্কুল হাট দক্ষিণ জামে মসজিদে ৫০ হাজার টাকা অনুদান প্রদান এবং সর্বমংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ সংস্কারের জন্য ৪৩ হাজার ৫শ টাকা অনুদান প্রদান করা হয়েছে। রোববার এমপি’র বিশেষ বরাদ্দ থেকে আনুষ্ঠানিকভাবে অনুদানের অর্থ প্রদান করেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন। এসময় তিনি বলেন দেশ ও জাতির উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী অক্লান প্ররিশ্রম করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও-২ আসনের উন্নয়নে সরকারের প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন এমপি মহোদয়। দুই আসনের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের মাইল ফোলক হিসেবে চিহ্নিত করতে চাই। তাই আপনাদের সকলের সহযোগীতা আমাদের প্রয়োজন সব সময়। সহযোগীতা অব্যাহত থাকলে উন্নয়নও অব্যাহত থাকবে বলে মন্তব্য করেন সুজন।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী সভাপতি লাজিব উদ্দিন কাল্ঠু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকালু ডংগাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.