• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও মাইক্রোবাস ও কার মালিক সমিতি বনভোজন আসছে দ্রুত সময়ে পূর্নাঙ্গ কমিটির ঘোষনা

সাংবাদিকের নাম / ২২ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ পরিবার পরিজন নিয়ে ঠাকুরগাঁও মাইক্রোবাস ও কার মালিক সমিতি বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিন ব্যাপি মাইক্রোবাস ও কার মালিক সমিতি আহবায়ক কমিটির উদ্যোগে সদরের বালাকা উদ্যানে এ বনভোজনের আয়োজন করা হয়।
বনভোজনে জেলা শহরের মাইক্রোবাস ও কার মালিক সমিতির মালিক ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। দিন ব্যাপি এ আয়োজনে পরিবারের সদস্যদের মাঝে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন আহবায়ক কমিটি।
এ সময় অন্যান্য মালিকরা আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে ‌দ্রুত সময়ের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটি করার আহবান রাখেন। আর পূর্নাঙ্গ কমিটির মাধ্যমে মালিক, ড্রাইভার ও শ্রমিকদের আপদ বিপদে পাশে থাকবে বলে আমরা মনে করেন তারা। সকলের সিন্ধানে কমিটি ঘোষনা করা হবে বলে জানান আহবায়ক কমিটির নেতারা। আয়োজিত অনুষ্ঠানে কমিটির আহবায়ক মোঃ আনিসুজ্জামান, যুগ্ন আহবায়ক সুমন ঘোষ, যুগ্ম আহবায়ক রাজী পোদ্দার শশী, সদস্য সিদ্দিক বাবু, মোঃ কামরুল ইসলাম, মোঃ আব্দুল জব্বার ও মোঃ জহিরুল ইসলাম ছাড়াও জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি আসরাফ আলী বাটলা, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, ট্রাক ও ট্যাকলরী মালিক সমিতির উপদেষ্টা রিংকু গুহ ঠাকুরতা, সাধারণ সম্পাদক জাকারিয়া প্রামানিকসহ মাইক্রোবাস ও কার মালিক সমিতির সকল মালিকরা উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.