• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও বাঁধণ কাকন ফিলিং স্টেশন কর্তৃপক্ষের ক্ষমা প্রার্থনা

সাংবাদিকের নাম / ৬৮ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁও সদরের রোড এলাকার বাঁধণ কাকন ফিলিং স্টেশনে এক কর্মচারিকে মারপিটের ঘটনায় সন্ত্রাসী বাপ্পির ঠিকানা গণমাধ্যমকে ভুল তথ্য দেয়ায় ফিলিং স্টেশন কর্তৃপক্ষ ক্ষমা চেয়েছেন।
আর ভুল তথ্য দেয়ার কারনে ওই সন্ত্রাসীর বাসা চিলারং এলাকায় হলেও প্রচার করা হয় ইসলামনগরের বাসিন্দা হিসেবে। এতে ইসলামনগরের ভাবমুর্তি ক্ষুন্ন হলে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে বাঁধণ কাকন ফিলিং স্টেশনটি বন্ধের দাবি করলে কর্তৃপক্ষ নিজেই তা বন্ধ রাখেন।
এ ঘটনার পর পরবর্তিতে মালিক কর্তৃপক্ষ স্থানীয়দের কাছে ক্ষমা চাওয়ায় পুনরায় ব্যবসা প্রতিষ্ঠানটি চালু করেন।
এ বিষয়ে বাঁধণ কাকন ফিলিং স্টেশনের ব্যবস্থাপনা পরিচালক মাকসুদ উর রহমান জানান, গণমাধ্যমে দেয়া আমাদের তথ্যটি ভুল ছিল প্রকৃত পক্ষে সন্ত্রাসী বাপ্পির ঠিকানা ঠাকুরগাঁও পৌরসভা ১২ নং ওয়ার্ডের ছিট চিলারং হবে। এতে ইসলামনগরের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আমার ভুলের কারনে ভুল তথ্য প্রচার হওয়ায় আমি দুঃখ প্রকাশ করছি। আমি সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.