• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও পৌরসভার ড্রেনের কাজে অনিয়ম কাজ আটকে দিলেন এলাকাবসি

সাংবাদিকের নাম / ৭২ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় ড্রেনের কাজে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। অনিয়মের অভিযোগে আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে জেলা শহরের শাহপাড়া এলাকায় স্থানীয়রা কাজ আটকে দিয়ে প্রতিবাদ জানায়।
পরে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন ভুল স্বীকার করে বিষয়টি সমাধানের আশ্বাস দিলে পুনরায় কাজ শুরু করেন শ্রমিকরা।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, শহরের শাহপাড়া এলাকায় বেশ কয়েকদিন ধরে রাস্তা ড্রেনের কাজ করছেন আইনুল হক নামে এক ঠিকাদারের লোকজন। রাস্তার কাজ প্রায় শেষ হলেও ড্রেনের কাজ করার সময় ১০ মিলি রডের জায়গায় মিলি রোড দিয়ে ঢালাই কাজ করছিলেন। এসময় স্থানীয়দের সন্দেহ হলে কাজের বিষয়ে খোজ খবর নিয়ে জানতে পারে সেখানে ১০ মিলি রড দেয়ার কথা রয়েছে। পরে ক্ষুদ্ধ হয়ে কাজ বন্ধ করে দিলে ঠিকাদার আইনুল হকসহ তার লোকজন ভুল স্বীকার করে নতুন করে কাজ সম্পুর্ন করার আশ্বাস দেয়।
স্থানীয়রা আরো বলেন, ঠিকাদার লুটপাট করতেই কাজে অনিয়ম করেছে। যদি এলাকার লোকজন সচেতন না হতো তাহলে এভাবেই কাজ শেষ করতেন তিনি। প্রতিবাদ করায় পুনরায় কাজ সম্পুর্ন হবে। ধরনের ঠিকাদারের লাইসেন্স বাতিলের দাবি করেন সবাই।
ঠিকাদার আইনুল হক জানান, পৌরসভার তত্বাবধানে ওই এলাকায় প্রায় আটশ ফিট রাস্তার কাজ শুরু করা হয়। তবে ড্রেনের কাজে রড কম পরিমাপের রড ভুল দেয়ার কথা স্বীকার করেন তিনি। তবে্সেএ বিষয়ে সংবাদ পরিবেশন যেন না হয় তার জন্য অনুরোধ জানান এই ঠিকাদার।
বিষয়ে পৌরসভার ইঞ্জিনিয়ার বেলাল হোসেন জানান, আজ ছুটির দিন পৌর কর্তৃপক্ষকে না জানিয়ে কাজ করায় সেখানে পৌরসভার কেউ তদারকির দায়িত্বে ছিল না। তবে স্থানীয়রা কাজ আটকিয়ে ভাল করেছে। বিষয়টি শুনেছি। তা খতিয়ে দেখা হবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.