• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও দুই আসনের এমপি দবিরুল ইসলাম করোনায় আক্রান্ত

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও দুই আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম করোনায় আক্রান্ত হয়েছেন। আজ রোববার সন্ধ্যায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুর হতে প্রাপ্ত রিপোর্টের ফলাফল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান। এছাড়াে আজ নতুন করে জেলায় আরো ১৫জন করোনায় আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছেন তিনি।
সিভিল সার্জন জানান, ২১ আগস্ট ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলামের নমুনা সংগ্রহের পর পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। আজ তার ফলাফল প্রজেটিভ আসে।
এছাড়া ঠাকুরগাঁও জেলায় আজ নতুন করে এমপি ছাড়া আরো ১৫ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায়-৩ জন,বালিয়াডাঙ্গী উপজেলায়-৬ জন, পীরগঞ্জ উপজেলায়-৩জন, রাণীশংকৈল উপজেলায়-২ জন ৩ হরিপুর উপজেলায়-১ জন করোনা সংক্রমিত রোগী শনাক্ত হয়েছেন।
ঠাকুরগাঁও জেলায় এখন পর্যন্ত সর্বমোট করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ৮১০ জন,যাদের মধ্যে ৪৩৬ জন সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন। আর মারা গেছে ১৪ জন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.