• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও গড়েয়ায় দুই চোর আটক

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২১ মার্চ, ২০২০

মাজেদুর রহমানঃ ঠাকুরগাঁওয়ে দুই চোরকে আটক করেছে পুলিশ। গড়েয়া ঢাঙ্গীপুকুর এলাকা থেকে তাদের আটক করে নিয়ে আসে সদর থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ শনিবার ভোরে মজিবুর রহমান ও আবুল হোসেন নামে দুজন একটি ডায়াং মটরসাইকেলে রশি বেধে একটি অটো ভ্যান টেনে নিয়ে যাচ্ছিল। তা দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে জিজ্ঞেসা বাদ করে। এসময় অটো ভ্যান ও মোটর সাইকেলটি ফেলে দৌড় দিলে এলাকাবাসী তাদেরকে আটক করে। পরে স্থানীয়রা ইউপি সদস্য আব্দুল মজিদকে জানালে তিনি ঘটনার সত্যতা পেয়ে ঠাকুরগাঁও সদর থানায় অবগত করেন। সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাদের ব্যবহৃত একটি ডায়াং মোটর সাইকেল ও একটি অটোভ্যানসহ দুইজনকে থানায় নিয়ে আসে।
আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ব্রাহ্মন ভিটা গ্রামের আতর আলী ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ড পাল গ্রামের আনারুল শাহর ছেলে।
এ বিষয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদো) ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.