• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁও এমপি’র পক্ষে অনুদান প্রদান করলেন সাংগঠনিক সম্পাদক-সুজন

সাংবাদিকের নাম / ২২৯ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও-২ আসনের এমপি’র পক্ষ থেকে কয়েকটি প্রতিষ্ঠানে অনুদান প্রদান করেছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন। তিনি আজ শুক্রবার হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের ডাবরী জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে অযুখানা নির্মাণের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন। পরে ওই উপজেলার ডাবরী গোরস্থানের সীমানা প্রাচীর নির্মাণে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করে সীমানা প্রাচীরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এরপর একই উপজেলার দারুল উলুম মেদনীদিঘী মাদ্রাসার শৌচাগার নির্মাণে ২০ হাজার অনুদান প্রদান করেন। এসময় তিনি বলেন উন্নয়নের জন্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি’র বিশেষ বরাদ্দ থেকে প্রতিটি ক্ষেত্রে বরাদ্দ প্রদান করা হচ্ছে। এছাড়া ব্যাক্তিগতভাবেও অর্থ দিয়ে মানুষকে সহায়তা প্রদান করা হচ্ছে। আ’লীগ সরকার আছে বলেই বস ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রয়েছে। আগামী দিনেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তবে আপনাদের সহযোগীতা আমাদের প্রয়োজন রয়েছে। আমরা আশা করছি আপনারা সব সময় আমাদের পাশে থাকবেন।
এ সময় হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম পুস্প, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ইদ্রিস আলীসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.