• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে ১৭ জনকে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশ

সাংবাদিকের নাম / ২৬ জন দেখেছেন
আপডেট : বুধবার, ১৮ মার্চ, ২০২০

নিউজ ডেস্ক: ঠাকুরগাঁওয়ে ১১টি দেশ থেকে বিদেশ ফেরত ১৭ জনকে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা দিয়েছে স্থানীয় প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ।
বুধবার সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন ১৬ জন এবং ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার ১ জনকে এ আদেশ প্রদান করেছেন । তারা জানান, শুধুমাত্র সদর উপজেলায় গত এক সপ্তাহে যারা আগমন করেছেন তাদেরকে হোম কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে।
এদের মধ্যে ইতালি ফেরত ২ জন, জর্ডান ফেরত ১ জন, দক্ষিণ কোরিয়া ফেরত ১ জন, সংযুক্ত আরব আমিরাত ফেরত ২ জন, চীন ফেরত ১ জন, সিঙ্গাপুর ফেরত ৩ জন, ভারত ফেরত ৩ জন, মালোশিয়া ফেরত ১ জন, সৌদি আরব ফেরত ১ জন, দুবাই ফেরত ১ জন ও রোমান ফেরত ১ জন।

ঠাকুরগাঁও সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, করোনা ভাইরাসের পূর্ব প্রস্তুতি হিসেবে জেলার ৫টি হাসপাতালে আলাদা করোনা কর্ণার স্থাপন করা হয়েছে। স্বাস্থ্য বিভাগরে পক্ষ থেকে প্রতিটি হাসপাতালে সচেতনতা মূলক প্রচারণা, সভা ও সেমিনার করা হয়েছে। বিদেশ ফেরত কেউ এলাকার আসলে স্বাস্থ্য বিভাগ ও স্থানীয় প্রশাসনকে জানানো কথা বলেন তিনি।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম করোনা সচেতনতায় জানান, ইতিমধ্যে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্বাস্থ্য কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সদস্যদেরকে সজাগ থাকতে বলা হয়েছে। এছাড়াও স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান, কোচিং সেন্টার, বাণিজ্য মেলা বন্ধ রাখতে বলা হয়েছে। বিদেশ ফেরত যদি কেউ হোম কোয়ারান্টাইনে অস্বীকৃতি জানায় তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নিদের্শনা দেয়াসহ করোনামুক্ত করতে ঠাকুরগাঁওবাসীকে প্রশাসনকে সহযোগিতা করতে আহ্বান জানিয়েছেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.