• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় চারজন নিহত

সাংবাদিকের নাম / ২৮ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে সড়ক দূর্ঘটনায় চারজন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো একজন। আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার পঞ্চগড় ঢাকা মহাসড়কের বোর্ড অফিস নামকস্থানে এ ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাক বোর্ড অফিসের সামনে পৌছালে আঞ্চলিক সড়ক থেকে মহাসড়কে উঠার সময় রাস্তার পাশে দাড়িয়ে থাকা যাত্রী বোঝাই একটি ব্যাটারিচালিত অটোবাইকের উপড় নিয়ন্ত্রন হায়িছে চাপা দেয়। এসময় ত্রিমুখী সংঘর্ষে অটোবাইকে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। পরে আহত অবস্থায় আরো তিনজনকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করে। আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে পথে আরেকজন মারা যায়। এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেন প্রশাসনের কর্মকর্তাগন। পরে ঘাতক ট্রাক দুটিকে আটক করে পুলিশ।
এ বিষয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন জানান, নিয়ন্ত্রন করতে না পেরে ঘটনাটি ঘটেছে। ট্রাক আটক করা হয়েছে। আইগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.