• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ঠাকুরগাঁও জেলা শাখার ব্যবস্থাপনায় আজ শুক্রবার সকাল ১০টায় ঠাকুরগাঁও প্রেসক্লাব মিলনায়তনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরনের আগে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন বলেন ইশা ছাত্র আন্দোলন সর্বদা দেশ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আজ ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে । অসহায় দূঃস্থ্য শীতার্তদের পাশে দাড়ানোর জন্য তিনি সরকার এবং বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মুহাম্মাদ সারাফাত হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলার সহ-সভাপতি মাওলানা মুহা. হাফিজ উদ্দিন, সেক্রেটারি মতিউর রহমান বায়েজিদ, ইসলামী যুব আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মুসা বিন হারুনসহ ইশা ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলার সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.