• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে যমুনা ব্যাংক কর্তৃপক্ষের নিলামের প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ যমুনা ব্যাংক ঠাকুরগাঁও শাখা থেকে কৃষিভিক্তিক শিল্প ঋণ নিয়ে পরিশোধের চেস্টা করলেও ব্যাংক কর্তৃপক্ষ তা না নিয়ে সম্পতি হাতিয়ে নেয়ার পায়তারার চেষ্টা করছে বলে অভিযোগে ব্যবসায়ীর।
বুধবার দুপুরে জেলা সদরের জগন্নাথপুর হাওলাদার লিঃ চত্বরে প্রোপ্রাইটর আব্দুস ছালাম সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্য তুলে ধরেন। এসময় তিনি বলেন, এক’শ কোটি টাকার সম্পত্তি মরগেজ দিয়ে ছয় বছর মেয়াদে ২০১১ সালে ৬ কোটি ১৫ লাখ টাকা ঋণ নেই।
ছয় বছরের মধ্যে ৫ কোটি ৩ লাখ টাকা পরিশোধ করে ব্যাংক কর্তৃপক্ষের কাছে সময় চাই। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ সময় ও টাকা পরিশোধে সুযোগ না দেয়নি। উপায় না পেয়ে হাইকোর্টের সরনাপন্ন হই সুদ মোওকুফের জন্য। রিটে আমার পক্ষে সময় দিয়ে রায় দিলেও ব্যাংক কর্র্তৃপক্ষ তা মানছেন না। উল্টো ব্যাংক কর্তৃপক্ষ ইতোমধ্যে গুরুত্বপুর্ন গনমাধ্যম ছাড়া চক্ষু আড়াল করতে দুটি পত্রিকায় সম্পত্তি ক্রোকের নিলাম বিজ্ঞপ্তি প্রকাশ করে। যা মানহানিকর। লোনের টাকা পরিশোধের জন্য এখন পর্যন্ত ব্যাংক কর্তৃপক্ষের কাছে আরো আড়াই কোটি টাকা নিয়ে বার বার ধর্না দিয়েও তারা কোন কথাই শুনছে না বলে অভিযোগ ব্যবসায়ীর।
বিষয়টি আপনাদের মাধ্যমে সরকারের হস্তক্ষেপ কামনা করেন তিনি। সংবাদ সম্মেলনে জেলার গণমাধ্যমর্কীরা উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.