• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান অবৈধ কারেন্ট জাল জব্দ জেল ও জরিমানা আদায়

সাংবাদিকের নাম / ২৯ জন দেখেছেন
আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২

নিউজ ডেক্সঃ ঠাকুরগাঁওয়ে অবৈধ কারেন্ট জাল বিক্রিসহ বিভিন্ন অভিযোগে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। আজ মঙ্গলবার (২৬ জুলাই) মৎস সপ্তাহের ৪র্থ দিনে পৃথক পৃথকভাবে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন এনডিসি ওয়াশীমুল বারী ও ভুমি কর্মকর্তা শাহরিয়ার রহমান।
এসময় সদরের মোলানী বৃস্টি হ্যাচারির নিববন্ধন নবায়ন না থাকা ও অবকোঠামো সঠিক না থাকায় কামাল হোসেন নামে এক কর্মচারিকে তিন মাসের জেল দেয় ভ্রাম্যমান আদালত। অন্যদিকে লাইসেন্স না থাকা ও মেয়াদ উর্ত্তীন খাদ্য বিক্রির অভিযোগে সদরের রোড এলাকার মৎস্য ও পশু খাদ্য বিক্রেতা সামু ট্রেডার্স এর প্রোপাটর শামসুজ্জামান সামুকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও আখানগর বাজার থেকে ৩ হাজার মিটার কারেন্ট জাল ও জব্দ করে বাজারেই সকলের সামনে পুড়িয়ে ফেলা হয়। তিন হাজার টাকা জরিমানা করা হয় কারেন্ট জাল বিক্রির অভিযুক্ত ব্যক্তি আব্দুল খালেককে।
অভিযান পরিচালনার সময় জেলা মৎস্য কর্মকর্তা খালিদুজ্জামান, সিনিয়র সহকারি পরিচালক আশরাফুজ্জামান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আয়শা আক্তার, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা সুজন বর্মনসহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান প্রশাসনের কর্মকর্তাগন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.