• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ ও সমাবেশ

সাংবাদিকের নাম / ১৪৫ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ২৫ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্সঃ ভোলায় আন্দোলনরত মুসল্লিদের উপড় হামলা চালিয়ে হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখা। আজ শক্রবার জুম্মার নামাজের পর শহরের পাঠাগার চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে সমবায় মার্কেট চত্বরে এসে সমাবেশ করে।
এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ জেলা শাখার সভাপতি মাহফুজুর রহমান, সাধারন সম্পাদক বায়জিদ হোসেনসহ বক্তারা বলেন ভোলায় আন্দোলনরত মুসল্লিদের উপড় হামলা চালিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। অবিলম্বে দোষি ব্যাক্তিদের শাস্তি দিতে হবে। অন্যথায় সারাদেশে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি উচ্চারন করেন বক্তারা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.