• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে রাসেল রানাকে আটক করেছে পুলিশ

সাংবাদিকের নাম / ২০ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় বাবাকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যাকান্ডে ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার বিকাল বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ডাঙ্গীবাজার এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান বালিয়াডাঙ্গী থানা ওসি হাসিবুল ইসলাম।

আটক রাসেল রানা (২২) মানসিক রোগী বলে জানান তিনি।

এর সোমবার দিবাগত রাতে রাসেল তার বাবা সাইফুল ইসলাম (৪০) কে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে।

নিহত সাইফুল ইসলাম জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের রুপগঞ্জ গ্রামের মকবুল হোসেনের ছেলে।

এ ঘটনায় এলাকা জুড়ে চা ল্যর সৃষ্টি হয়েছে। নিহত সাইফুল ইসলামের এক ছেলে ও এক মেয়ে।

মঙ্গলবার সকালে সাইফুল ইসলামের স্ত্রী সহিদা বেগম জানান, একমাত্র ছেলে রাসেলের দীর্ঘদিন ধরে মানসিক সমস্যা। কথায় কথায় রেগে গিয়ে মারধর করতো যে কাউকে। এর আগেও নিহত বাবাসহ এলাকার বেশ কয়েকজনকে মারধরের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম জানান, হত্যাকান্ডের ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ। মামলার প্রস্তুতি চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.