• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে পৌর নির্বাচনে প্রচারনা নিয়ে প্রার্থী সমর্থকদের মারপিট থানায় ও নির্বাচন অফিসে অভিযোগ

সাংবাদিকের নাম / ২৭ জন দেখেছেন
আপডেট : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে আসন্ন পৌর নির্বাচনে প্রচারনা নিয়ে এক কাউন্সিলর প্রার্থী সমর্থকদের মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সদর থানা ও নির্বাচন অফিসে লিখিত অভিযোগ করেছেন সদর পৌরসভার ২নং ওয়ার্ডের ডালিম প্রতিকের কাউন্সিলর প্রার্থী সামিউল ইসলাম সাজু। এ ঘটনায় শনিবার বিকেলে গোয়ালপাড়া প্রার্থীর ক্যাম্পে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরেন।
এসময় তিনি লিখিত অভিযোগ পাঠ করে বলেন, গত ৫ ফেব্রুয়ারী দুপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলামের নির্দেশে শহরের বিআরটিসি ষ্টান্ড এলাকায় জুয়েল রানা, সামিউল ইসলাম, রোহান, রানাসহ বেশ কয়েকজন আমার ডালিম মার্কার পোষ্টার ছিড়ে মাটিতে ফেলে উল্লাস করে। আমার লোক বাধা প্রদান করলে তারা আমার লোকের গলায় মাফলার পেচিয়ে এলোপাথারী মারপিট করে। পরে অন্যান্যরা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এছাড়া প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম আমার নির্বাচনী কর্মীদের সরাসরি ও মোবাইলে হুমকি দিয়ে আসছে। যা চরম আচরণ বিধি লক্ষণ ও বে-আইনী। এ অবস্থায় আগামী দিনে তারা আরো ভয়ঙ্কর হতে পারে। আমি প্রশাসনকে অনুরোধ করবো বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নিবেন। তা না হলে নির্বাচন ভেস্তে যাওয়ারও শংকা রয়েছে বলে দাবি ডালিম প্রতিকের কাউন্সিলর প্রার্থী সামিউল ইসলাম সাজু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সহ-সভাপতি রেজাউল হক প্রধান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, ঊষার আলো অনলাইন পত্রিকাসম্পাদক ও প্রকাশক জাকির হোসেন মিলন, রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদুয়ানুল হক মিলন, সদস্য রুবেল রানা প্রমুখ।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.