• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে পরিবারিক কোলহের জেরে তিনজন আহত

সাংবাদিকের নাম / ১৭ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০

মাজেদুর রহমান: ঠাকুরগাঁও গড়েয়া গোপালপুরে পারিবারিক জেরে দুই পক্ষের সংঘর্ষে তিনজন আহত হয়েছে। এ ঘটনার পর স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। গোপালপুর আশ্রয়পাড়া শনিবার বিকালে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায় , গোপালপুর আশ্রমপাড়া গ্রামের পরেশ শর্মার স্ত্রী দীপালি রানী তার বাসার সামনে গেলে প্রতিপক্ষ জগদীশ শর্মা ও তার স্ত্রী অলকা রানী, নিপেন শর্মা ও স্ত্রী মায়া রানী,স্বপন শর্মা ও স্ত্রী রেখা রানীসহ কয়েকজনের মধ্যে পারিবারিক জেরে বাগবিতণ্ডা হয়। পরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়।
প্রতিপক্ষে দাবি পরেশ শর্মার স্ত্রী দীপালি রানীকে কোন ধরনের আঘাত করা হয়নি। সে কারো বুদ্ধি পরামর্শে নিজের মাথায় নিজে আঘাত করে মাথা ফাটিয়েছে। আর জগদীশ শর্মার দাবি বরং তারা আমার ছেলে স্বপনকে মেরে ফেলার উদ্দেশ্যে গলা চিপ ধরেছে ও আমার মা শান্তি শর্মাকে মারধর করেছে এবং আমার অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে নিয়ে খারাপ কথা ছড়ার কারণে এ ঘটনার সৃষ্টি হয়েছে। উভয় পক্ষের ২ জন ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি রয়েছে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.