• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে নারী সদস্যদের মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

সাংবাদিকের নাম / ২২ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

নিউজ ডেস্কঃ সকল উন্নয়ণ কাজে জনপ্রতিনিধি হিসেবে নারীদের উপজেলার বাৎসরিক বাজেটের ৩ ভাগ ও পরিষদ কর্তৃক গৃহীত প্রকল্পসমুহের ২৫ভাগ নারী সদস্যের মাধ্যমে কাজ বাস্তবায়নে ২০১৫ সালে পরিপত্র জারি হলে তা বাস্তবায়ন না করার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করেছে নারী উন্নয়ন ফোরাম।
আজ মঙ্গলবার দুপুরের উপজেলা পরিষদ নারী উন্নয়ন ফোরামের ব্যানারে এ কর্মসুচি পালন করেন নারী সদস্যরা। এসময় তারা জেলা শহর থেকে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিনের পর চৌরাস্তা ও সদর উপজেলা পরিষদের মুল ফটকে মানববন্ধনে অংশ নেয়। ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসুচি চলাকালে নারী উন্নয়নের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাসহুরা বেগমসহ বক্তারা বলেন, এলাকার উন্নয়নে সরকারের বরাদ্দকৃত কাজ পরিপত্র জারি অনুয়ায়ী প্রদান করছেন না নারী সদস্যদের।
ফলে জনপ্রতিনিধি হয়েও আমরা সাধারণ মানুষের কথা রাখতে পারছি না। ফলে মানুষের কাছে আমরা সময় সময় ছোট হয়ে থাকতে হচ্ছে। অবিলম্বে আমরা তা বাস্তয়নের দাবি করছি। পরে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের হাতে দাবি সম্বলিত একটি স্বারকলিপি প্রদান করেন তারা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.