• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে দ্বৈত ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা

সাংবাদিকের নাম / ১৪২ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ জাকজমক আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁওয়ে ৯দিন ব্যাপি দ্বৈত ব্যাটমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার টাংগন সাহিত্য ও ক্রীড়া সংসদ হলপাড়া এর আয়োজনে শহরের পুরাতন বলাকা হল চত্বরে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় দেশব্যাপি প্রতিযোগীতায় জিরো ফ্যাশান, শেফা এন্টারপ্রাইকে ২-০ সেটে পরাজিত করে। আর জেলা ভিত্তিক প্রতিযোগীতায় জিরো ফ্যাশান ২-০ সেটে লিবাটি ক্লাবকে পরাজিত করে।


এসময় খেলা পরিচালনা কমিটির সভাপতি সুদাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের সভাপতি সাদেক কুরাইশী, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার, সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলসহ অন্যান্য অতিথিরা চ্যামম্পিয়ান ও রানার আপ খেলোয়ারদের হাতে ট্রফি ও প্রাইজ মানি তুলে দেন। তারা বলেন এ ধরনের খেলা আয়োজন করায় জেলার মানুষকে উৎসাহিত করে। জাকজামক এমন আয়োজনে খেলা উপভোগ করা সব সময় মন টানে। আর এ ব্যাটমিন্টন খেলা তরুন যুবকদের জন্য প্রাণবন্ধ খেলা। আমরা চাই এ ধরনের খেলা প্রতিবছর আয়োজন করা হোক আমরা সব সময় আয়োজকদের পাশে আছি এবং থাকবো।
৯দিন ব্যাপি এ খেলায় দেশব্যাপি ৪০টি এবং জেলা পর্যায়ে ৩২ টি সর্বমোট ৭২টি দল অংশ নেয়। আর এ খেলা দেখতে হাজারো ক্রীড়া প্রেমীরা উপস্থিত হন গ্যালারিতে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.