• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে দুই শতাধিক মানুষকে ইফতার ও কাপড় বিতরন

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ২২ মে, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে দেড়শতাধিক মানুষকে ইফতার ও অর্ধশত মানুষকে কাপড় বিতরণ করা হয়েছে। গতকাল সদর উপজেলার আখানগড় আশ্রয় ফাইন্ডেশন চৌধুরীপাড়া ফ্রেন্ডস ক্লাব সদস্যদের উদ্যোগে ইফতার ও কাপড় বিতরণ করা হয় বলে জানায় সংগঠনের সদস্যরা।
সংগঠনের সদস্যদের জানায়, প্রথম বারের মতো আমাদের আয়োজন হলেও ছিল বড় পরিধি। আমাদের উদ্দেশ্য ছিল মানুষের পাশে দাড়ানো। আল্লাহর রহমতে কিছু মানুষের সহায়তায় দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও অসহায় মানুষের মুখে একটু হলেও হাসি ফোটাতে পেরেছি। আমাদের কার্যক্রম চলমান থাকবে। তবে সকলের সহযোগিতা কামনা করেন তারা। আর সহযোগীতা পেলে নিজ এলাকা ছাড়াও অন্য এলাকায় সাহায্য দেয়া সম্ভব। এছাড়া এ উপলক্ষে চৌধুরীপাড়া জামে মসজিদে ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। সেচ্ছাসেবী সংগঠনটির ১৫ জন সদস্য এ কার্যক্রম এগিয়ে নিয়েছে বলে জানান সদস্যরা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.