• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে দবিরুল ইসলাম এমপি’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

সাংবাদিকের নাম / ২২৮ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: ঠাকুরগাঁও-২ আসনের এমপি’র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শনিবার সকাল ১১ টায় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি পক্ষ থেকে বালিয়াডাঙ্গী উপজেলা বাস্তুহারালীগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেলা আলী’গের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।

এসময় তিনি বলেন আমরা চাই প্রতিটি মানুষ উষ্ণতার মধ্যে থাক। যারা আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে তাদের খোজ নেয়া আমরা মনে করি জরুরি। আমরা পর্যায়ক্রমে শীতবস্ত্র প্রদান করবো। কেউ যেন শীতে কষ্ট না পায়। শীতবস্ত্র বিতরনে ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.