• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে ক্যান্সারে আক্রান্ত দিলশাদ রহমানকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন

সাংবাদিকের নাম / ২৭ জন দেখেছেন
আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ আপনার/আমার আর্থিক সহযোগিতায় পারে দিলশাদকে বাঁচাতে। তাই আসুন যে যার সামথ্য অনুযায়ী আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেই। ব্যাংকের মাধ্যমে ও বিকাশের মাধ্যমে আর্থিক সহযোগিতা পাঠানো যাবে। ঠাকুরগাঁও পৌর শহরের রোড হরিহরপুর এলাকার বাসিন্দা মোহাম্মদ দিলশাদ রহমান (৩০) ক্যান্সারে আক্রান্ত। গত বছরের জানুয়ারিতে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নিয়ে অপারেশন করা হয়। কিন্তু পরবর্তিতে চিকিৎসকেরা জানায় ক্যান্সারের জীবাণূ পুরোপুরি নিশ্চি‎হ্ন না হওয়ায় জরুরী ভিত্তিতে রেডিয়েশন ও কেমোথেরাপি দেওয়া প্রয়োজন। ইতিপূর্বেই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও পরিচিত মানুষজনদের আর্থিক সহযোগিতায় তাঁকে ভারতে নিয়ে যাওয়া সম্ভব হলেও বর্তমানে তার রেডিয়েশন ও কেমোথেরাপির জন্য প্রায় ২৫-৩০ লাখ টাকার প্রয়োজন যা পরিবারের পক্ষে বহন করা অসম্ভব। বর্তমানে তার চিকিৎসা করাতে গিয়ে পরিবারের লোকজন নিঃস্বপ্রায়।
তাই সমাজের বিত্তবানদের প্রতি আর্থিক সহযোগিতার জন্য আকুল আবেদন জানিয়েছেন দিলশাদের পরিবার। তাকে সাহায্য পাঠাতে তার পিতা এ,কে,এম রেজাউর রহমান, সোনালী ব্যাংক লিঃ এর ঠাুকরগাঁও সুগার মিলস শাখার হিসাব নং-১৯১৯১০০০০০১৯৬ তে আর্থিক সাহায্য পাঠানো যাবে। এছাড়াও তার বিকাশ নং-০১৭১৫-৭১৭৭২০ তেও আর্থিক সহযোগিতা পাঠানো যাবে। আসুন যে যার সামর্থ অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেই। আল্লাহ ভাইটির প্রতি সদয় হউন, আমিন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.