• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে এমপি’র বিশেষ বরাদ্দ থেকে নির্মিত হচ্ছে মন্দির

সাংবাদিকের নাম / ৩১৭ জন দেখেছেন
আপডেট : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে এমপি’র বিশেষ বরাদ্দ থেকে নির্মিত হচ্ছে মন্দির। ঠাকুরগাঁও- ২ আসনের উন্নয়ন তারই ধারাবাহিকতায় রোববার সকাল ১১ টায় বালিয়াডাঙ্গী উপজেলার জাওনিয়া দুর্গা মন্দিরের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন ঠাকুরগাঁও- ২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম।
এসময় তিনি বলেন বিশেষ বরাদ্দ থেকে ৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হবে জাওনিয়া দুর্গা মন্দির। বর্তমান সরকারের আমলে প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রয়েছে। আমরা শুধু চাই আপনারা এ সরকারের পাশে থাকবেন। তা না হলে উন্নয়নের ধারা ব্যহত হবে। আমরা চাই প্রতিটি মানুষ যেন শান্তিতে বসবাস করতে পারে। আর সেই লক্ষ নিয়েই এ সরকার কাজ করে যাচ্ছে। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজনসহ দলীয় নেতাকর্মীরা ছাড়া শুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.