• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে এক পরিবারকে অজ্ঞান করে মালামাল লুট

সাংবাদিকের নাম / ২৭ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ নাট্য অভিনেতা লিটু আনামের ঠাকুরগাঁওয়ের বাসায় দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। পরিবারের স্বজনদের অজ্ঞান করে স্বর্নলংকার ও নগদ এক লক্ষ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। সোমবার ভোররাতে শহরের আশ্রমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
পরিবারের লোকজন জানায়, সোমবার সকালে লিটু আনমের বাসার লোকজন নাস্তা খাওয়ার পর থেকেই কিছুটা খারাপ লাগছিলো সকলের। পরে সবাই দিনের বেলা ঘুমিয়ে পড়েন। পরে সন্ধ্যায় ঘুম ভাংলে ঘুমানোর আগে গেটে তালা দিয়ে সকলেই আবার ঘুমিয়ে পড়েন।
আজ মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরের দরজা খোলা এবং বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় পড়ে রয়েছে। সেই সাথে আলমারি থেকে নগদ এক লক্ষ টাকা ও স্বর্নলঙ্কার চুরি করে নিয়ে যায় বলে অভিযোগ অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে। এ ঘটনায় সদর থানা পুলিশ ওই বাসা থেকে বিভিন্ন খাবার আলামত হিসাবে জব্দ করেছে। সেটি রাসায়নিক পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে জানায়।
ঠাকুরগাঁও থানার উপ-পরিদর্শক আনিসুর রহমান,ধারনা করা হচ্ছে খাবারের সাথে চেতনা নাশক ওষুধ মিশিয়ে পরিবারের লোকদের অজ্ঞান করে চুরির ঘটনা ঘটানো হয়েছে। আমরা বলে সন্দেহ করা হচ্ছে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.