• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে একই স্থানে দুদলের সভা ডাকায় ১৪৪ ধারা জারি

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট ঈদগাহ মাঠে একই দিনে ও একই স্থানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভা ডাকায় ১৪৪ ধারা জারি করা করেছে প্রশাসন। বৃহস্পতিবার দুপুর ১টা থেকে রাত ১২টা পর্যন্ত এই আদেশ জারি করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।
উপজেলা নির্বাহী অফিসার জানান, একই স্থানে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভার প্রস্তুতি গ্রহণ করা হয়েছিল। একই স্থানে একই দিনে ভিন্ন দুটি দলের সভায় আইন শৃংখলা বিঘিœত হওয়ার আশংকা রয়েছে। একারনে এলাকার নিরাপত্তার স্বার্থে দুপুর ১টা হতে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, ১৪৪ ধারা জারি ঠাকুরগাঁও তথ্য অফিস থেকে মাইকিং করা হয়েছে। পাশাপাশি নিরাপত্তা জোরদার করতে বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট ঈদগাহ মাঠ ও আশপাশের এলাকার পুলিশ মোতায়েন রয়েছে। যেকোন পরিস্থিতি সামাল দিতে পুলিশের সব প্রস্তুতি রয়েছে বলে জানান তিনি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.