• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে অস্ত্রসহ দুই জেএমবি সদস্য আটক

সাংবাদিকের নাম / ১৬ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে অস্ত্রসহ দুই জেএমবি সদস্যকে আটক আটক করেছে পুলিশ। বুধবার (১৭ মার্চ) রাতে জেলার রাণীশংকৈল উপজেলার ভরনিয়া গ্রামে পুলিশ অভিযান চালিয়ে দেশীয় পিস্তল সহ ২ জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ। পুলিশ জানায়, রাণীশংকৈল থানা পুলিশ গোপনসূত্রের ভিত্তিতে ওই গ্রামে অভিযান চালিয়ে ২টি পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক ও ৫ রাউন্ড গুলিসহ সহিদুল ও ইমদাদ আলী নামের ২ (দুই) জেএমবি সদস্যকে আটক করা হয় । প্রাথমিকভাবে জানা গেছে নিষিদ্ধ ঘোষিত জেএমবি সদস্যরা দীর্ঘদিন ধরে এলাকায় আত্নগোপন করেছিলো।
রাণীশংকৈল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ জানায়, দুজন জিমএবি সদস্যকে আটকের পর এলাকায় চাঞ্চল্য সৃস্টি হয়েছে। আটককৃত ব্যক্তিদের কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়িছেন আটককৃতরা ওই গ্রামে আত্মগোপনে ছিল।
এ বিষয়ে রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল লতিফ সেখ জানান, বিষয়টি তদন্তনাধীন এখনো অভিযান চলমান রয়েছে। বিস্তারিত পুলিশের পক্ষ থেকে জানানো হবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.