• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে অসহায় মানুষের পাশে সেনাবাহিনী

সাংবাদিকের নাম / ১৯ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২৩ মে, ২০২০

নিউজ ডেস্কঃ মুজিব বর্ষে এতিম- দুস্থ শিশু, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও অসহায় মানুষকে ত্রাণ সহায়তা, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী। গতকাল জেলার বিভিন্নস্থানে ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট-দি বেবী টাইগার্সের সেনা সদস্যদের উদ্যোগে এ কার্যক্রম পরিচালনায় এসব সামগ্রী প্রদান করা হয়।
প্রধানমন্ত্রীর ও সেনা প্রধানের নির্দেশনায় সেনাবাহিনীর ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট-দি বেবী টাইগার্স এর ক্যাপ্টেন ইরফান, ক্যাপ্টেন শিহাব, লেফটেন্যান্ট আসিফসহ সেনা সদস্যরা জেলার ৫টি উপজেলার অবহেলিত আটটি এতিমখানার চার শতাধিক এতিম শিশুদের মাঝে ঈদ সামগ্রী, নগদ অর্থ প্রদান করেন। এছাড়া বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ ও বীর মুক্তিযোদ্ধাদের খাদ্য সহায়তা প্রদান করেছেন। ৬৬ পদাতিক ডিভিশনের অন্তর্গত ২২২ পদাতিক ব্রিগেডের ৪ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট-দি বেবী টাইগার্স এর অধিনায়ক লে. কর্নেল জে এ এম বখতিয়ার উদ্দিন এসব কার্যক্রমের উদ্বোধন করেন।
এছাড়া গত ২৪ মার্চ থেকে এপর্যন্ত জেলায় আট শতাধিক সাধারণ হতদরিদ্র পরিবার ও এক শতাধিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান এবং এতিমখানার চার শতাধিক এতিম শিশুর মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেছেন বলে জানায় সেনা সদস্যরা। অন্যদিকে আট শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সহায়তা ছাড়াও হ্যান্ড স্যানিটাইজার, মাক্স ও পিপিই বিতরণ করেছেন।
এ বিষয়ে ক্যাপ্টেন শিহাব জানান, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা ও সেনাপ্রধান এর আদেশে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এতিম দুঃস্থ ও অবহেলিত শিশুদেরকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। যাতে তারা ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.