• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ে অসহায় পরিবারের মাঝে গবাদী পশু বিতরণ

সাংবাদিকের নাম / ৬৮ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ে বিনামুল্যে অসহায় পরিবারের মাঝে গবাদী পশু (গরু) বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পাটকল কর্পোরেশনের সাবেক পরিচালক মজিরুল ইসলামের উদ্যোগে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ সিনিয়র আলীম মাদ্রাসা প্রাঙ্গনে গবাদী পশু বিতরণ করা হয়।
স্থানীয়রা জানান, মজিরুল ইসলাম তিনি বর্তমানে রাজধানী ঢাকার বাসিন্দা হলেও নিজ জন্মস্থান ঠাকুরগাঁওয়ের মানুষের দুঃখ দূর্দশার কথা চিন্তা করে প্রতি বছরের মতো এবারেও এলাকার মানুষের হাতে তুলে দেন গবাদি পশু (গরু)। আর এসব গরু লালন পালন করে পরিবারে সাবলম্বী হবেন এলাকার দরিদ্ররা।
এলাকার মানুষগুলো পরিবার পরিজন নিয়ে ভাল থাকার জন্যই তিনি এমন মহৎ কাজ করছেন প্রায় ১৬ বছর ধরে। এরই মধ্যে তার দেয়া বকনা গরু লালন পালন করে অনেকেই সাবলম্বী হয়েছেন।
এসময় মজিরুল ইসলাম জানান, আমি এলাকার মানুষের কস্ট লাঘবে গবাদি পশু বিনামুল্যে অসহায় দরিদ্র পরিবারগুলোকে দিয়ে আসছি এক যুগের বেশি সময় ধরে। যতদিন বেচে থাকবো ততদিন প্রতি বছরের মত ১০ থেকে ১৫টি করে বকনা গরু প্রদান করবো। তারা যেন ভাল থাকতে পারে।

 


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.