• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ের সড়ক দূর্ঘটনায় একজন নিহত

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় আকতারুজ্জামান ডাবলু (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রোববার সকালে দিনাজপুর-রণশিয়া পাকা সড়কের বৈরচুনা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পীরগঞ্জ থেকে পিকআপ ভ্যানটি বৈরচুনা যাওয়ার পথে অপরদিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী রক্ত খননে ঘটনাস্থলেই মারা যায়। নিহত ডাবলু জেলার হরিপুর উপজেলার যাদুরানী গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে। সে উপজেলার বৈরচুনা গাজাংপাড়া গ্রামে শশুর বীরমুক্তিযোদ্ধা বীরপ্রতিক মৃত রফিজ উদ্দিনের বাড়িতে ঈদে বেড়াতে এসেছিল বলে জানা গেছে।
এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করার প্রস্তুতি চলছে। দুর্ঘটনা খতিয়ে দেখে আইনী প্রদক্ষেপ নেয়া হবে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.