• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঠাকুরগাঁওয়ের মাহাত্মা গ্রামে অগ্নিকাণ্ডে ১৮টি ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ের মাহাত্মা গ্রামে অগ্নিকাণ্ডে ১৮টি ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান করেছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন।
মঙ্গলবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের মাহাত্মা গ্রামে অগ্নিকাণ্ডে ১৮টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সহায়তা প্রদান করেন তিনি। এসময় তিনি অসহায় পরিবারকে সান্তনা দিয়ে বলেন আমরা আপনাদের পাশে আছি। প্রয়োজনে আরো সহায়তা প্রদান করা হবে। আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির নির্দেশনায় নিত্যপ্রয়োজনীয় চাল,ডাল,আটা,তৈল সহ শুকনো খাবার ও শীতবস্ত্র ও নগদ টাকা প্রদান করা হয়। সহায়তা প্রদানের সময় চাড়োল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলীপ কুমার চাটার্জী বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সিমা আক্তার, ছাত্রলীগের আঞ্চলিক কমিটির সভাপতি মোশাররফ হোসেন সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.