• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

জমি বিরোধের জেরে ঠাকুরগাঁওয়ে এক মুক্তিযোদ্ধা আহত

সাংবাদিকের নাম / ১৭২ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯

নিউজ ডেস্কঃ জমি বিরোধের জেরে ঠাকুরগাঁওয়ে ফইজুল ইসলাম নমে এক মুক্তিযোদ্ধাসহ ৩জন আহত হয়েছে। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার রুহিয়া মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
মুক্তিযোদ্ধা ফইজুল ইসলাম ও তার পরিবারের অভিযোগ আজ সকালে বসতভিটার পাশে ক্রয়কৃত জমিতে মাটি ভড়াট কাজ করতে গেলে প্রতিবেশি চিহ্নিত কয়েকজন ব্যাক্তি হঠাৎ করে আমাদের উপাড় হামলা চালায়। এসময় ওই জমি তাদের বলে দাবি করে। কিন্তু তাদের নামে কোন কাগজপত্র নেই। ওই জমি আমাদের, যাবতীয় সকল কাগজপত্র আমাদের কাছে আছে। আমরা মনে করি জোর করে তারা আমাদের জমি দখল করে নিতে চায়। আমি প্রশাসনের সহযোগীতা কামনা করছি।
এ বিষয়ে উপজেলা কমান্ডার সুবোধ চন্দ্র রায় জানান, ঘটনাটি সত্য আমি হাসপাতালে গিয়েছিলাম মুক্তিযোদ্ধা ফইজুল ইসলাম, তার ছেলে রাজু ও রঞ্জু হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। তাদেরকে আইনগত সহায়তা নেয়ার পরামর্শ প্রদান করেছি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.