• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

চাল চুরির মামলায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি গ্রেফতার

সাংবাদিকের নাম / ২৩ জন দেখেছেন
আপডেট : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নিউজ ডেস্কঃ করোনাকালীন খাদ্যবান্ধব কর্মসূচির চাল কলোবাজারে বিক্রির অভিযোগে রংপুরের পীরগঞ্জ উপজেলার ভেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর হোসেন মন্ডলকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে ইউনিয়নের চাতাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র্যা ব।পরে পীরগঞ্জ থানায় হস্তান্তর করা হলে চাল চুরির মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ জানিয়েছে, ২০২০ সালের ৯ এপ্রিল ভেন্ডাবাড়ি থেকে গাইবান্ধার সাদুল্লাহপুরে পাচারের সময় গুঞ্জিপাড়া নামক স্থান থেকে সরকারী খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ৯০ বস্তা চালসহ একটি ট্রাক্টর আটক করে পুলিশ। ট্রাক্টর চালক ইসমাইল, হেল্পার রিয়াদ ও লেবার জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে দায়ের হওয়া মামলার তদন্তে ঘটনার হোতা হিসাবে তৎকালীন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মঞ্জুর হোসেন মন্ডলের নাম উঠে আসে।পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরেস কুমার সরকার গ্রেফতারেরে সত্যতা নিশ্চিত করে বলেন, চাল চুরির মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.