• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মাত্র নয় কিস্তি দিয়েই পেলেন দেড় লাখ টাকা টিসিবির পণ্য উধাও ক্ষুদ্ধ কার্ডধারিরা ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রশাসনের সুগারমিল কর্মকর্তা কর্মচারিদের মানববন্ধন ঠাকুরগাঁওয়ে বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার

খেলার আগেই ফাঁস একাদশ, নিষিদ্ধ অস্ট্রেলিয়ার আরেক স্মিথ

সাংবাদিকের নাম / ১৩৬ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

নিউজ ডেস্ক: দেড় বছরেরও বেশি সময় আগে বল টেম্পারিং কেলেঙ্কারির সঙ্গে জড়িয়ে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন অস্ট্রেলিয়ার তখনকার অধিনায়ক স্টিভেন স্মিথ। সঙ্গে নিষিদ্ধ হন তার সহকারী ডেভিড ওয়ার্নার এবং ব্যাটসম্যান ক্যামেরন বেনক্রফট।

এবার এক বছরের জন্য নিষিদ্ধ হলেন আরেক স্মিথ। পুরো নাম এমিলি স্মিথ। একজন নারী ক্রিকেটার। তার অপরাধ, একটি ম্যাচের পুরো একাদশ ম্যাচ শুরুর একঘণ্টা আগেই ইনস্টাগ্রামে প্রকাশ করে দিয়েছিলেন তিনি। তখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে একাদশ ঘোষণা করা হয়নি।

এই অপরাধেই ক্রিকেট অস্ট্রেলিয়ার দুর্নীতি দমন সংস্থা এক বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করে। তবে শাস্তি ঘোষণার সঙ্গে সঙ্গে ৯ মাসের শাস্তি বাতিল করে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার দুর্নীতি দমন বিভাগ। সুতরাং হোবার্ট হ্যারিকেনের এই ক্রিকেটারের আর মাত্র তিন মাস শাস্তি ভোগ করতে হবে। যদিও, তিন মাস মাঠের বাইরে থাকা মানে তার পুরো মৌসুমটাই শেষ হয়ে যাওয়া।

নভেম্বরের ২ তারিখ সিডনি থান্ডার্সের বিপক্ষে হোবার্ট হ্যারিকেনের ম্যাচের এক ঘণ্টা আগেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পুরো একাদশ প্রকাশ করে দেন এমিলি স্মিথ। তবে, ম্যাচটি শেষ পর্যন্ত বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারেনি। তবুও এ অপরাধের কারণে ২৪ বছর বয়সী এই ক্রিকেটারকে শাস্তি দেয়া হলো।


এধরনের আরও সংবাদ

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.