• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা 

কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা

সাংবাদিকের নাম / ৮৭ জন দেখেছেন
আপডেট : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও রোড ছিটচিলারং এলাকার চাম্পিয়ান ফুটবল ক্লাব (সিএফসি) আয়োজিত কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা প্রদান করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও রোড ওয়াপদা কলোনী মাঠে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠানে এ সন্মাননা প্রদান করেন আয়োজকরা। অনুষ্ঠানটি সম্পুর্ন করতে সার্বিক সহযোগীতা করে বিসিক শিল্প নগরীর রাজ্জাক ফুড ইন্ডাস্ট্রি ।

অনুষ্ঠানে ছিটচিলারং এলাকার প্রথম সুপারিশ প্রাপ্ত বিসিএস ক্যাডার রোহান ইসলাম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত প্রথম নারী শিক্ষার্থী সানজিদা আক্তারকে সংবর্ধনা দেওয়া হয়।

একই অনুষ্ঠানে সিএফসি ক্লাবের সকল খেলোয়াড়গনকেও ক্রেস্ট ও মেডেল তুলে দেয়া হয়। এসময় দায়িত্বরতরা জানান, ২০০৯ সালে সিএফসি ক্লাবের যাত্রা শুরু হয় স্থানীয় ক্রীড়ামোদী ও যুব সংগঠক শাহেদ কমল কাদেরী এর সহযোগিতা ও পরামর্শে।

কিশোর শামীম হোসেন,সাগর, ইমরান, রাতুল প্রমুখের উদ্যমে গঠিত এই ফুটবল দল তাদের ক্রীড়া শৈলী দেখিয়ে জেলা পর্যায়ে আন্ডারডগ ফুটবল টিম হিসেবে সমীহ আদায় করেছে। আগামীতেও যেন ক্লাবের খেলোয়াড়রা সফলতার সাথে এগিয়ে যায় এমন প্রত্যাশা করেন তারা। সেই সাথে ছিটচিলারং কাজীপাড়া এলাকায় শিক্ষার্থীদের গুনগত মান বৃদ্ধি , সফলতা কামনা ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহবান জানান।

আর এ অনুষ্ঠানে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার মনোরঞ্জন শীল গোপাল ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহেদ কমল কাদেরীর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
সদরের মাদারগঞ্জ এমবি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তরিকুল, পাওয়ার গ্রীডের উপ সহকারী প্রকৌশলী জাকির হোসেনসহ অকেকে।

এ অনুষ্ঠানে সংবর্ধিত দুজন কৃতী শিক্ষার্থীর মা-বাবা ছাড়াও সমাজের গন্যমান্য লোকজন ও এলাকাবাসী প্রীতি ম্যাচ এবং পুরস্কার বিতরন উপভোগ করেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.