• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনা সন্দেহে পুলিশ সদস্য আইসোলেশনে

সাংবাদিকের নাম / ২৪ জন দেখেছেন
আপডেট : বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ করোনায় আক্রান্ত সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালে ২২ বছর বয়সী এক পুলিশ সদস্যকে আইসোলেশনে নেয়া হয়েছে। বৃহস্পতিবার (০২ এপ্রিল) দুপুরে জ্বর, সর্দি,কাশি নিয়ে হাসপাতালে আসলে পর্যবেক্ষণের জন্য আইসোলেশনে ভর্তি করা হয়।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, বাগেরহাট শহরের ওই পুলিশ সদস্যের শরীরের সাতদিন ধরে জ্বর, সর্দি ও কাশি থাকায় সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। তাকে অতিরিক্ত সর্তকতার জন্য আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে। নমুনা সংগ্রহ করে পরীক্ষা-নিরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে করোনা আক্রান্ত কিনা তা জানা যাবে।

এদিকে এর আগে করোনা সন্দেহে বাগেরহাট সদর হাসপাতালে তিন জন এবং শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন আইসোলেশনে ছিলেন। তাদের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি না থাকায় তারা সবাই নিজ নিজ বাড়িতে স্বাভাবিক জীবন যাপন করছেন বলে জানান তিনি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.