• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনা প্রতিরোধে ঠাকুরগাঁও এসএসসি-৯৯ ব্যাচের মাস্ক বিতরণ

সাংবাদিকের নাম / ২৬ জন দেখেছেন
আপডেট : শুক্রবার, ২১ মে, ২০২১

নিউজ ডেস্কঃ করোনা প্রতিরোধে এসএসসি-৯৯ ব্যাচের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে জেলা শহরের বেশকয়েকটি স্থানে পথচারি ও যানবাহন চলাচলকারিদের মাস্ক পরিয়ে দেন এসএসসি-৯৯ ব্যাচের সদস্যরা।
এসময় এসএসসি-৯৯ ব্যাচের অন্যতম উদ্যোগতা ও ঢাকা গাজীপুরের এ্যাডিশনাল এসপি সুশান্ত সরকার এ কার্যক্রমে উপস্থিত ছিলেন। এসময় তিনি বলেন, ভারতে যেভাবে করোনা সংক্রামন ছড়িয়েছে সেই ভয়াবহ থেকে বাঁচতে সকলকে সচেতন হতে হবে। ঠাকুরগাঁও জেলা সীমান্তবর্তি হওয়ায় আমাদের এলাকায় যে কোন সময় করোনার ভয়াবহতা রুপ নিতে পারে তাই প্রত্যেকে সাবধনতার সাথে চলাফেরা করলে আমরা এ থেকে রক্ষা পেতে পারি। তাই আমরা মনে করি নিচে সচেতন হই অন্যকেউ সচেতন করি।
মাস্ক বিতরণকালে এসএসসি-৯৯ ব্যাচের ডাঃ তূর্য, ডাঃ হাবিব লিটন, সুমন দাস, সন্তোষ রায়, মাসুম, লিয়ন, মাসুম বিল্লাহ তালাস, নয়ন, সুদিপ্ত, সাদেকুল, আসাদ, রুবেলসহ অনেকে উপস্থিত ছিলেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.