• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনা প্রতিরোধে ছাত্রলীগ নেতা আখতারের উদ্যোগ

সাংবাদিকের নাম / ১৯ জন দেখেছেন
আপডেট : সোমবার, ৩০ মার্চ, ২০২০

নিউজ ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতা ও বাংলাদেশ ছাত্রলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান আখতার এর উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করতে পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানগুলো জীবাণু নাশক স্প্রে লিফলেট বিতরণ করা হয়েছে।
৩০ মার্চ সোমবার ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত ৩ ঘন্টা ব্যাপি পৌর শহর চৌরাস্তা, হানিফ কাউন্টার, আমতলা, কালিবাড়ি টিকিয়াপাড়াসহ শহরের বিভিন্ন এলাকায় জুড়ে গাড়ি, দোকানপাট রাস্তায় রাস্তায় জীবাণু নাশক স্প্রে ছিটিয়ে জিবানু ধ্বংস কার্যক্রম ও লিফলেট বিতরণ করা হয়।
এসময় সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধে করণীয় লিফলেটও বিতরণ করেন ছাত্রলীগ নেতা আখতার।
এ এসময় তার সহযোদ্ধা ছাত্রলীগ কর্মী ও সহপাঠীদের নিয়ে বৈশ্বিক দূর্যোগ ও মহামারী” করোনা ভাইরাস প্রতিরোধ ও সচেতনা নিয়ে একসাথে পৌর শহরের এলাকাজুড়ে এসব কাজ করেন। সে সময় ছাত্রলীগের নেতাকর্মীরা এই কাজে বাংলাদেশ ছাত্রলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান আখতার কে সহায়তা করেন।
এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন জানান, নি:সন্দেহে এটি একটি মহৎ ও ভালো উদ্যোগ। ছাত্র নেতাদের উচিত এই মহামারি ও দুর্যোগপুর্ণ পরিস্থিতিতে মানুষের পাশে দাড়ানো ও তাদের সচেতন করে তোলা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.