• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

করোনার উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা ব্যক্তির মৃত্যু

সাংবাদিকের নাম / ২১ জন দেখেছেন
আপডেট : বুধবার, ১ এপ্রিল, ২০২০

নিউজ ডেস্কঃ জ্বর-শ্বাসকষ্ট নিয়ে শরীয়তপুর সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি হওয়ার কয়েক ঘণ্টার মধ্যে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এমন খবরে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ইতোমধ্যে করোনা ভাইরাস সন্দেহে তার নমুনা সংগ্রহ করেছে আইইডিসিআরে পাঠিয়েছে শরীয়তপুর স্বাস্থ্য বিভাগ।

সরকারি নির্দেশনায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার দিকনির্দেশনা মত নিরাপদ অবস্থায় ইসলামী ফাউন্ডেশনের পিপিই পরিহিত ৪ জনের কাছে ওই ব্যক্তির মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।

স্বাস্থ্য বিভাগ জানায়, শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চরের বেপারীকান্দি গ্রামের রফিকুল গতকাল সকালে জ্বর-শ্বাসকষ্টজনিত কারণে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। কিন্তু তার অবস্থার অবনতি হতে থাকলে বিকেল ৫টার দিকে তাকে শরীয়তপুর সদর হাসপাতালে এনে আইসোলেশন বিভাগে ভর্তি করানো হয়। সেখানে সে চিকিৎসারত অবস্থায় গতকাল রাত ৯টার দিকে মারা যায়। মৃত রফিকুল একজন চিহ্নিত যক্ষা রোগী ছিল। সে সরকারিভাবে যক্ষার চিকিৎসা গ্রহণ করছিলেন।

যেহেতু মৃত্যুর আগে তার শরীরে জ্বর এবং অতিরিক্ত শ্বাসকষ্ট ছিল এবং নড়িয়ায় যেহতু অনেক ইতালি প্রবাসী ফেরত এসেছে সেই ক্ষেত্রে মৃত্যুর কারণ জানতে এবং তার শরীরে করোনা ভাইরাস এর সংক্রমণ ছিল কিনা সেই বিষয়টি নিশ্চিত হওয়ার জন্যই নমুনা সংগ্রহ করে তা আজ আইইডিসিআরে পাঠাচ্ছে স্বাস্থ্য বিভাগ।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.