• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ওয়ার্ড কাউন্সিল অনুষ্ঠিত

সাংবাদিকের নাম / ১২৮ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯

নিউজ ডেক্স: ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলায় আ”লীগের ওয়ার্ড কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার ওই উপজেলার দুওসুও ইউনিয়নের ৮নং ওয়ার্ড ও পরে ভানোর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাউন্সিল অনুষ্ঠিত হয়। এসময় জেলা সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি আলী আসলাম জুয়েল, সাবেক উপজেলার চেয়ারম্যান প্রবীর কুমারসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা এখনো অব্যাহত রয়েছে। আর উন্নয়ন করতে গিয়ে যারা দুর্নীতি করছে তাদেরকে ছাড় দেয়া হচ্ছে না। আমরা আশা করি তৃনমুল থেকে অনেকেই ভাল জায়গায় থাকবেন। তাই প্রত্যেক নেতাকর্মীকে শপথ নিতে হবে। কেউ যেন অবৈধ কাজে লিপ্ত না হয়। সেই সাথে তৃনমুলের নেতাকর্মীদের নিজ নিজ জায়গা থেকে দায়িত্বের সাথে কাজ করবেন। জনগনের পাশে থেকে তাদের কাজ করার আহবান জানান নেতারা।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.