মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

News Headline :
ভারতে চিকিৎসা সেবায় সুযোগ সুবিধা প্রদানে যৌথ সভা  অবৈধভাবে চাল মজুদ রাখার অভিযােগে আবারো মিল মালিককে জরিমানা উন্নত মানের কম্বল পেয়ে খুশি দরিদ্র মানুষেরা এক হাজার দরিদ্র মানুষকে শীতবস্ত্র প্রদান করলেন বিজিএমিইএ’র সভাপতি প্রশাসনে বদলীর নির্দেশনায় ঠাকুরগাঁওয়ের চার ওসি, দুই ইউএনও জনপ্রিয় নেতা আলী আসলাম জুয়েলকে নৌকার মাঝি হিসেবে পেতে মড়িয়া ভোটাররা তারেক পাকিস্তান থেকে লোক পাঠিয়ে নৈরাজ্য চালাচ্ছে শান্তি সমাবেশে -যুবলীগ নেতা জুয়েল ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্য সচেতনতায় ফ্রি ডেন্টাল ক্যাম্পেইন টাকার অভাবে চিকিৎসা বন্ধ সাংবাদিক আইনুলের লজ্জা থাকলে আ’লীগে যোগ দিন বিএনপির উদ্দেশ্যে যুবলীগ নেতা-আলী আসলাম জুয়েল

এবার স্পেনে কোচ হচ্ছেন ম্যারাডোনা!

নিউজ ডেস্ক: কোচ হিসেবে বিভিন্ন দেশ থেকে বার বার প্রত্যাখ্যাত হওয়ার পর আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনার এবার ঠাঁই হতে চলেছে স্পেনে! স্প্যানিশ দ্বিতীয় বিভাগের (সেগুন্ডা ডিভিশন) ক্লাব এলচের কোচ হওয়ার জোর সম্ভাবনা দেখা দিয়েছে তার।

সম্প্রতি নিজের দেশ আর্জেন্টিনার প্রথম বিভাগের ক্লাব জিমন্যাসিয়া লা প্লাতার কোচের পদ থেকে বরখাস্ত হন ম্যারাডোনা। মাত্র দুই মাস দায়িত্ব পালন করার পর নিজের দেশের ক্লাবেরও কোচের পদে থাকতে পারেননি তিনি।

তবুও, তাকে স্প্যানিশ ক্লাব এলচের হিসেবে নেয়ার জোর সম্ভাবনা দেখা দিয়েছে। মূলতঃ ফুটবল এজেন্ট ক্রিশ্চিয়ান ব্রাগারনিক পুরো এলচে ক্লাবটিই কিনে নিয়েছেন। যার ক্লায়েন্টদের মধ্যে রয়েছে দিয়েগো ম্যারাডোনাও। এ কারণেই গুঞ্জন ছড়িয়ে পড়েছে যে, ম্যারাডোনা হয়তো এলচের কোচ হিসেবেই যোগ দিতে পারেন।

খেলোয়াড়ী জীবনে ম্যারাডোনা স্পেনে খেলে গেছেন। বার্সেলোনা এবং সেভিয়ার হয়ে মাঠ কাঁপিয়েছিলেন এক সময়। তখন থেকে স্পেনের কোনো ক্লাবের কোচ হবেন- এই স্বপ্ন দেখতেন তিনি। এমনকি তিনি বিশ্বাস করতেন, এই স্বপ্ন হয়তো একদিন পূরণ ও হবে

গত বৃহস্পতিবার স্পেনের ক্রীড়া সাংবাদিক পিপি এস্ত্রাদা’ই প্রথম আবিষ্কার করেন, ম্যারাডোনার স্পেনে কোচ হিসেবে আসার সম্ভাবনার কথা। মাদ্রিদ ভিত্তিক ক্রীড়া দৈনিক মার্কাও ম্যারাডোনার আশপাশের মানুষদের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করেছে, সত্যি সত্যি আর্জেন্টাইন ফুটবল তারকা কি স্পেনে আসছেন?

তারা জানিয়েছেন, হয়তো খুব অল্প সময়ের জন্য কোচ হবেন ম্যারাডোনা। যদিও বিষয়টা খুব কঠিন, তবে অসম্ভব নয়। আর্জেন্টাইন ক্লাব জিমনেসিয়ার কোচের পদ তেকে পদত্যাগের পর আবারও তিনি ক্লাবটিতে ফিরেছেন, মৌসুমের বাকি সময়টার জন্য। এ সময়ে তিনি এলচের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করতে পারবেন না বলেও জানা যাচ্ছে। তবে, হয়তো বা মৌসুম শেষেই তিনি যোগ দিতে পারেন স্প্যানিশ ক্লাবটিতে।

Please Share This Post in Your Social Media

© News Net 24 BD All rights reserved 2019
Design & Developed BY Hostitbd.Com