• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঈদ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে অসহায় ও ছিন্নমূল মানুষকে কাপড় দিলেন ইশা ছাত্র আন্দোলন

সাংবাদিকের নাম / ২২ জন দেখেছেন
আপডেট : শনিবার, ২৩ মে, ২০২০

নিউজ ডেস্কঃ শনিবার (২৯ রমজান) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে জেলার বিভিন্নস্থানে পথশিশু, অসহায় ও ছিন্নমূল প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে ঈদ উপলক্ষে কাপড় বিতরণ করেছে।
এ সময় উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমিন, ইশা ছাত্র আন্দোলন ঠাকুরগাঁও জেলা সভাপতি মুহাম্মাদ সারাফাত হোসেন, সাবেক জেলা সভাপতি মুহাম্মাদ আব্দুস সামাদ, জেলা সাধারণ সম্পাদক মুহাম্মাদ শাহেদ ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আব্দুস সালাম, প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ নূরে আলম সিদ্দিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ আব্দুর রহিমসহ অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।
এ সময় শেখ মুহাম্মাদ আল-আমিন বলেন, বস্ত্র মানুষের একটি মৌলিক অধিকার। কিন্তু বৈশ্বিক এ মহামারির সময় মানুষের খাবারের ব্যবস্থা কোনভাবে হলেও বস্ত্র কিনতে পারছে না অনেকেই। তাই বিগত দিনের ন্যায় এ সংকটকালীন সময়ে পথশিশু, অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মুখে হাসি ফুটানোর চেষ্টা করছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।
তিনি কোভিড-১৯ সৃষ্ট বিপর্যয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান এবং ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচির সাথে সংশ্লিষ্ট সকলের জন্য উত্তম প্রতিদানের দোআ করেন।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.