• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ঈদের আগের দিনেও রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে হাজির আ’লীগ নেতা-সুজন

সাংবাদিকের নাম / ২৫ জন দেখেছেন
আপডেট : রবিবার, ২৪ মে, ২০২০

নিউজ ডেস্কঃ করোনা পরিস্থিতিতে ঈদের আগের দিনেও রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে অসহায় সুস্থ্য ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে হাজির হয়েছেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন। তিনি আজ রাতে ঠাকুরগাঁও-২ আসনের বিভিন্ন গ্রামের মানুষের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।
খাদ্য সামগ্রী বিতরনের সময় তিনি বলেন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এর নির্দেশনায় ঠাকুরগাঁও -২ আসনের হরিপুর,বালিয়াডাঙ্গী, ধর্মগড় ও কাশিপুর নির্বাচনী এলাকায় দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে ২৫ শ অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই,চিনি ও দুধ বিতরন করা হয়েছে। আমরা মনে করি যারা আমাদের ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তারা ঈদের দিন কি খাবে তা দেখার দায়িত্ব আমাদের। তাই আমাদের সাধ্য মত চেস্টা করেছি ঠাকুরগাঁও-২ আসনের প্রতিটি পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দিতে। আমরা তা করতে পেরেছি। শুধু করোনা সংকট সময়ে নয় সব সময় সাধারণ মানুষের পাশে আমরা ছিলাম আমরা থাকবো। মাননীয় প্রধাণমন্ত্রীর দিক নির্দেশনায় আমরা আমাদের কার্যক্রম অব্যাহত রেখেছি। এছাড়া এমপি মহোদয়ের ব্যাক্তিগত উদ্যোগেও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। যা চলমান থাকবে। এসময় উপজেলা আ’লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ঈদ-উল ফিতর উপলক্ষে ২৩-২৪ তারিখ দু’দিনে ২৫শ পরিবারকে খাদ্য সামগ্রী প্রধান করা হয়েছে বলে জানান তিনি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.