• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ইভিএমের পক্ষে সাফাই গেয়ে কৌশল জানালেন তাপস

সাংবাদিকের নাম / ১৯ জন দেখেছেন
আপডেট : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

নিউজ ডেস্কঃ ঢাকার দুই সিটির নির্বাচনের দিন সকাল সাড়ে আটটার দিকে রাজধানীর ধানমন্ডি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন ঢাকা দক্ষিণে আওয়ামী লীগ মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

ভোট দেয়ার পর সাংবাদিকদের কাছে সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি। একইসঙ্গে নির্বাচনে জয়ের ব্যাপারেও আশা প্রকাশ করেন তাপস। এ সময় তিনি বলেন, তার দেয়া উন্নয়নের রূপরেখা এবং ইশতেহার ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন।

তাপস বলেন, ঠিক ৮টা ৩০ মিনিটে আমি আমার ভোটটা দিয়েছি। খুব সহজ পদ্ধতি, ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের মাধ্যমে এই প্রথম আমি ভোট দিলাম। খুবই সহজ, নামগুলো ও প্রতীকগুলো দেয়া আছে।

ইভিএমে ভোট দেয়ার অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তাপস বলেন, আমি আমার প্রতীক নৌকা মার্কায় আমার নামের পাশের বোতামটা চাপ দিলাম, এরপর নিশ্চিত করার জন্য সবুজ বোতামটা চাপ দিলাম, এরপর উঠে আসলো নৌকা প্রতীকে ভোটটা হয়েছে।

তিনি আরও বলেন, পরবর্তীতে আমি আমাদের কাউন্সিলর ধানমন্ডি ১৫ নম্বরের রফিকুল ইসলাম বাবলার মার্কা ঘুড়িতে চাপ দিলাম এবং উঠে আসলো ভোটটা হয়েছে। এরপর আমাদের নারী কাউন্সিলর শিরিন গাফফারকে আনারস মার্কায়ও একইভাবে ভোট দিলাম। ভালো লাগলো, সহজ পদ্ধতি, খুবই ভালো লাগলো।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.