• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

ইফতার পৌছে দিলেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা আখতার

সাংবাদিকের নাম / ২৮ জন দেখেছেন
আপডেট : শনিবার, ৯ মে, ২০২০

নিউজ ডেস্কঃ দরিদ্র, ও দুস্থ এবং অসহায় নিম্ন আয়ের শতাধিক মানুষকে ইফতার পৌছে দিলেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান আখতার। জেলা ছাত্রলীগের উদ্যোগে নিজ অর্থায়নে শনিবার বিকেলে ইফতারের আগে শহরের চৌরাস্তা,কালিবাড়ী, আমতলা এলাকায় অসহায়, দারিদ্র, নিম্ন আয়ের শতাধিক মানুষদের মাঝে এ ইফতার বিতরণ করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জাতীয় সাংবাদিক সংস্থা জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগের কর্মীবৃন্দ-প্রিন্স মাহমুদ, আব্দুল্লাহ আল মুন, আরিফ হোসেন, রাকির হাসান, মাসুম বিল্লাহ্,সায়েম, মুরাদ, মওদুদ, পুষ্প, শাহিন, পিয়াশ, রাব্বী প্রমুখ।
ইফতার প্রদানকালে আখতারুজ্জামান আখতার জানান, করোনা পরিস্থিতির কারণে দরিদ্র, ও দুস্থ এবং অসহায় নিম্ন আয়ের ইফতার করতে পারে না ভালোভাবে। তাই তাদের ভালো ইফতারের ব্যবস্থা করেছি। দরিদ্র, ও দুস্থ এবং অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে আছি এবং থাকবো সব সময় আমরা।
জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা ছাত্রলীগ এর নেতাকর্মীরা অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর প্রয়াশ নিয়েছি। সমাজের বিত্তবানরাও যদি এভাবে দরিদ্র, ও দুস্থ এবং অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ায় তাহলে তাদের ইফতারের ও সাহরির খাবারের সমস্যা হবে না। তাই এই সংকটময মুহুর্তে সকলকে দরিদ্র, ও দুস্থ এবং অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানো আহবানও জানান এ ছাত্রলীগ নেতা। সে সময় অসহায়, দারিদ্র, নিম্ন আয়ের শতাধিক মানুষদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.