গ্যালারী তথ্যপ্রযুক্তি বাংলাদেশ রংপুর সারাদেশ

আমরা এসেছি গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়াতে -যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিক্সন

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও। বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেছেন,আমরা শীত দুর্যোগের সময় গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর জন্য। মাননীয় প্রধানমন্ত্রী উপহার নিয়ে আমরা আপনাদের কাছে এসেছি। আমরা যুবলীগ শেখ ফজলে শামস পরশ এ নেতৃত্বে এবং তার নির্দেশে আমরা আপনাদের এই অঞ্চলে এসেছি। আমরা আজ রংপুর অঞ্চলের বেশ কয়েকটি জেলা ঘুরে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমরা সেই ফরিদপুর যশোহরসহ বিভিন্ন জায়গা থেকে এসেছি আপনাদের পাশের দাঁড়ানোর জন্য। মাননীয় প্রধানমন্ত্রীর সামান্য উপহার শীতবস্ত্র নিয়ে এসেছি। ঠাকুরগাওয়ের যুবলীগ অনেক শক্তিশালী। আমরা মনে করি বিপদের সময় আপনাদের পাশে থাকবে। সেই সাথে এ সরকারের পাশে থাকার আহবানও জানান তিনি।
তিনি আজ রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার রুহিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এলাকার দরিদ্র ও অসহায় মানুষের মাঝে সহস্রাধিক শীতবস্ত্র কম্বল তুলে দেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, বিশ্বাস মুতিউর রহমান বাদশা,সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মোস্তাফিজ,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট হেমায়েত উদ্দিন মোল্লা,উপ অর্থ বিষয়ক সম্পাদক সরিফুল ইসলাম দূর্জয়,সহ-সম্পাদক আরিফুল ইসলাম,কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফ আহমেদ,ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরসহ অন্যান্য নেতারা।