• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অফিসে বসেই ধূমপান পিআইও’র প্রকল্পে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ চাষিরাই পারে ঠাকুরগাঁও সুগারমিলকে টিকিয়ে রাখতে-ব্যবস্থাপনা পরিচালক ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদ খতিবের এমফিল ডিগ্রি অর্জন যৌন কেলেঙ্কারি ফাঁস, কলেজ অধ্যাপকের প্রত্যাহারের দাবি কৃতি শিক্ষার্থী ও খেলোয়াড়দের সম্মাননা দুদক মামলার আসামি শহিদুলের দপ্তরে দপ্তরে তদবির, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের হুমকি অপপ্রচার ঠাকুরগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের ঘরে আগুন, আটক-১ অবৈধ দখলে উপজেলা পরিষদ আবাসিক ভবনভাড়া বকেয়া দুইলাখ পদক্ষেপ নেই কর্তৃপক্ষের হামলা-ভাঙচুর-লুটপাটের দৃশ্য ভেসে উঠছে প্রকাশ্যে ঘুরছে হত্যাকারি আলামিন হিন্দুদের মন্দির-বাড়ি পাহারায় জামায়াত-শিবির

আন্তজেলা কাগজপত্র জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার

সাংবাদিকের নাম / ২০ জন দেখেছেন
আপডেট : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

বিকাশ রায় চৌধুরী ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে আন্তজেলা কাগজপত্র জালিয়াতি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত নৃপেন(৩৩) ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন গ্রামের রাজমোহন রায়ের ছেলে।

গত শুক্রবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, ঠাকুরগাঁও সদর উপজেলার নৃপেন রায় দীর্ঘদিন ধরে মোটরসাইকেল রেজিষ্ট্রেশন জালিয়াতি করে আসছিল। বিকাশ রায় নামে এক ক্রেতা তার কাছে একটি মোটরসাইকেল ক্রয় করে। পরবর্তীতে নৃপেন রেজিষ্ট্রেশন করে দিবে বলে তার কাছে টাকা নেয়। কিছুদিন পরে ঢাকা মেট্রো হ-৩৯-১২৭২ রেজিষ্ট্রেশনের কাগজ প্রদান করে। এরপর উক্ত উল্লেখিত রেজিষ্ট্রেশন কাগজ ঢাকা বিআরটিএ বরাবরে ডিজিটাল নম্বর প্লেটের জন্য জমা করলে সে কাগজটিকে জাল বলে গণ্য করে মোটরসাইকেলটি আটক করে রাখে কর্তৃপক্ষ।

এর প্রেক্ষিতে বিকাশ রায় ঠাকুরগাঁও সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট , আমলী আদালত ১ এ একটি মামলা দায়ের করে। মামলাটি ঠাকুরগাঁও সদর থানা অফিসার ইনচার্যকে নথিভুক্ত করে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নিতে আদেশ করা হয়। গত বৃহস্পতিবার পুলিশ আন্তজেলা প্রতারক নৃপেন রায়কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে একটি আবেদন করে।

এ বিষয়ে ভুক্তভোগী বিকাশ রায় জানান, নৃপেন রায়ের কাছে একটি মোটর সাইকেল ক্রয় করলে সে রেজিষ্ট্রেশনের জাল কাগজ দেয় তাই আমি আদালতের স্মরনাপন্ন হয়েছি।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপÍ কর্মকর্তা তানভীরুল ইসলাম জানান, প্রতারনা ও জালিয়াতি মামলায় তাকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। এ বিষয়ে বিষদ তদন্তের জন্য আদালতে রিমান্ডের আবেদন করেছি।


এধরনের আরও সংবাদ

সাম্প্রতিক প্রকাশিত

Editor: Ataur Rahman
News editor : Joherul Islam
email: newsnat24@gmail.com
Phone: 01717253362, 01744367842
N.C Road, Thakurgaon.