গ্যালারী তথ্যপ্রযুক্তি বাংলাদেশ রংপুর সারাদেশ

অনিয়মের সংবাদ প্রকাশে ক্ষেপলেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ভুট্টো

স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: অনিয়মের সংবাদ প্রকাশ করায় গণমাধ্যম কর্মীদের উপর ক্ষুদ্ধতা প্রকাশ করেছেন ঠাকুরগাঁও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো। তিনি আজ রোববার(৮ জানুয়ারি) দুপুরে জেলা সদরের ভুল্লিতে এক আয়োজিত অনুষ্ঠানে জেলা গণমাধ্যম কর্মীদের নিয়ে নানা রকম মন্তব্য করেন। বিষয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ক্ষুদ্ধতা প্রকাশ করেন গণমাধ্যম কর্মীরা।
তিনি বলেন, সাংবাদিকরা শুধু অনিয়মের সংবাদ প্রকাশ করেন। ভালো নিউজ তাদের চোঁখে পড়ে না। গেল ২৯ ডিসেম্বর নব নির্মিত ভল্লী থানা উদ্বোধন উপলক্ষে কুমারপুর উচ্চ বিদ্যালয় মাঠে একটি বিশাল জনসভার আয়োজন করা হয়।
অথচ সেই জনসভার সংবাদটি গুরুত্ব দিয়ে প্রকাশ করা হয়নি। কি দরকার ছিল সাংবাদিকদের। আমরা এতো টাকা খরচ করেছি। কি লাগত তাদের। সাংবাদিকদের আমরা সন্তুষ্ট করতে পারতাম না। কোন সাংবাদিকদের সাথে আমাদের কোন খারাপ সম্পর্ক নেই। আমি চাই ভালো ভালো সংবাদ গুলো প্রকাশ করুক। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
তার এমন বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ক্ষুদ্ধতা প্রকাশ করেন জেলার গণমাধ্যমর্কমী।
এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সাবেক সভাপতি রেজাউল করিম প্রধাণ, ও সহ-সভাপতি ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান জানান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো ভুল্লী থানা উদ্বোধন কমিটির সদস্য সচিব ছিলেন, কমিটির অন্যান্যদের তথ্য মতে, জনসভার করার লক্ষে স্থানীয় ব্যবসায়ী, সরকারি বে-সরকারি প্রতিষ্ঠান থেকে অর্ধকোটি টাকা চাদা আদায় করেছে। এছাড়া ভুট্টো ভুল্লী কুমারপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি। তিনি ওই বিদ্যালয়ের প্রধাণ শিক্ষকের সাথে যোগসাজশ করে সড়ক বিভাগের জমিতে অবৈধভাবে দোকান ঘর নির্মাণ করছে। যা চলমান। এছাড়া তিনি ভুল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন।
এমন নানা অনিয়মের বিষয়গুলো গণমাধ্যমে তুলে ধরায় তিনি আজ এক অনুষ্ঠানে সাংবাদিকদের উপর ক্ষোভ ঝারেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তারমত একজন স্বার্থলোভী নেতা এমন পদ পাওযার যোগ্য নয় বলে মনে করেন তিনি। এছাড়া তিনি কোন পরিবার থেকে উঠে এসেছে সাংবাদিকদের অজানা নয় বলে মন্তব্য করেন জেলার গণমাধ্যমকর্মীরা। তবে যতই ক্ষোভ প্রকাশ করুন অনিয়মের বিরুদ্ধে কলম চলবেই বলে জানান তারা।